ব্রেইন ক্যান্ডি কিডসবিজনেসবিশ্বের সবচেয়ে দামী কলম সম্পর্কে জানুন

বিশ্বের সবচেয়ে দামী কলম সম্পর্কে জানুন

আমাদের নিত্যপ্রয়োজনীয় জিনিসগুলোর মধ্যে অন্যতম। নিত্য প্রয়োজনের বাইরেও উপহার প্রদানেও কলমের জুড়ি নেই। জন্মদিন কিংবা প্রীতি উপহার হিসেবে বন্ধু বা প্রিয়জনকে আমরা কিছুটা ব্যয়বহুল কলম উপহার দিই। চলুন দেখে নেওয়া যাক বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল ৩ টি কলম। যাদের মূল্য ১০০০ ডলারের কাছাকাছি।

৩. এস.টি. ডুপন্ট

ডুপন্ট ,ফরাসি কোম্পানিটি হ্যান্ডব্যাগ বা লাইটারের মতো বিলাসবহুল সামগ্রীতে বিশেষ পারদর্শী, তার ভাণ্ডারে বিলাসবহুল কলম যুক্ত করেছে। জেমস বন্ডের সহযোগিতায় তৈরি করা একটি সীমিত সংস্করণের কলম, মিস্টার বন্ড রোলারবল নামে তাদের সবচেয়ে চাওয়া কলমের একটি।

২. ব্রেগুয়েট ক্লাসিক

ক্লাসিক টাইমপিসের জন্য বিখ্যাত, ব্রেগুয়েট মন্টেগ্রাপ্পার সাথে তাদের বিলাসবহুল লেখার যন্ত্রগুলির জন্য সহযোগিতা করেছিলেন। ক্লাসিকের দেহ স্টার্লিং রূপা দিয়ে তৈরি এবং তারা তাদের ঘড়ির ডায়ালগুলির জন্য ব্যবহার করা একই জিনিস দিয়ে সজ্জিত।

রূপালী ক্লিপটি দেখতে এক ঘন্টার হাতের মতো, এবং রজন উচ্চারণ প্রতিটি প্রান্তকে শোভিত করে। ১–ক্যারেট রোডিয়াম-প্রলেপযুক্ত সোনার নিবটির কেন্দ্রে ব্র্যান্ডের “বি” মনোগ্রাম রয়েছে, যা একটি মার্জিত কলমে একটি পরিমার্জিত স্পর্শ যোগ করে।

১.মন্টব্ল্যাঙ্ক হেরিটেজ রুজ এবং নয়ারমন্টব্ল্যাঙ্ক

আপনার বাজেটে মন্টব্ল্যাঙ্ক কলম থাকুক বা না থাকুক, আপনি নিশ্চয়ই বিশ্বের সবচেয়ে বিখ্যাত কলম প্রস্তুতকারকের নাম শুনেছেন। বিখ্যাত জার্মান কোম্পানি কলমের পাশাপাশি অন্যান্য বিলাসবহুল সামগ্রী যেমন গয়না, সুগন্ধি, সানগ্লাস এবং দর্শনীয় ঘড়ি তৈরি করে। আল্পসের সর্বোচ্চ পর্বত, মন্ট ব্লাঙ্কের নামানুসারে ব্র্যান্ডটির নামকরণ করা হয়েছে।

তাদের সুন্দর রুজ এবং নয়ার ফাউন্টেন পেনটিতে আর্ট নুওয়াউ আন্দোলনের প্রতি শ্রদ্ধা হিসাবে একটি মদ সাপের ক্লিপ রয়েছে। একটি এক ধরনের কলম আপনি গর্বের সাথে আগামী বছর ব্যবহার করবেন। আমরা আশা করি আপনি এই নিবন্ধটি আপনার তালিকায় আপনার পরবর্তী বিলাসবহুল উপহারের জন্য অনুপ্রেরণা পেয়েছেন।

Latest news

Advertisement

Related news